July 1, 2024, 10:13 am

সংবাদ শিরোনাম
শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত- ৪৬ ১ জুলাই কাজী জাফর আহমদ এর ৮৫তম জন্মবার্ষিকী বন্যার্ত আশ্রয় কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ বিশ্ব যোগ দিবস ২০২৪ পালিত কুড়িগ্রামের রাজারহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইজিবাইক চালকের মৃত্যু চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী

পটুয়াখালীত নানা আয়াজন মহান স্বাধীনতা দিবস পালিত

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর পর্যটন নগরী কুয়াকাটায় যথাযত মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত হয়ছ। সকাল ৯টায় জাতীয় সংগীতর মধ্যদিয় জাতীয় ও দলীয় পতাকা উত্তালন, বঙ্গবন্ধুর প্রতিকতিত পুস্পমাল্য দিয় শ্রদ্ধা নিবদন করা হয়। দিবসটি উপলক্ষ্য কুয়াকাটা পর আওয়ামী লীগর সভাপতি আঃ বারক মাল্লার নতত্ব বিশাল এক শাভাযাত্রা বর করা হয়। শাভাযাত্রাটি কুয়াকাটা পর শহরর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শষ পর আওয়ামী লীগ অফিস এক আলাচনা সভায় মিলিত হয়।

পর আওয়ামী লীগ সভাপতি আঃ বারক মাল্লার সভাপতিত্ব আয়াজিত আলাচনা সভায় বক্তব্য রাখন, পর আওয়ামী লীগ সিনিয়র সহ সভাপতি মাঃ পানা হাওলাদার, সহ সভাপতি কাউন্সিলর মাঃ তয়বুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম আকন, পর যুব লীগর আহবায়ক মাঃ ইসাহাক শখ, পর শ্রমীক লীগ সভাপতি মাঃ আবাস কাজী, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মাঃ আনায়ার হাসন, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মাশারফ আকন, পর ছাত্রলীগ সভাপতি মাঃ মজিবর রহমান প্রমুখ। আলাচনা সভা শষ ৭৫ এ ঘাতকর বুলটর আঘাত নিহত বঙ্গবন্ধু এবং তার পরিবার ও স্বাধীনতা যুদ্ব সকল শহীদদর রুহ্নর মাগফরাত কামনা কর দায়া মানাজাত করা হয়। মানাজাত শষ ৫ শতাধিক মানুষর মাঝ তবারক বিতরণ করন। অনুষ্ঠান সঞ্চালনা করন পর আওয়ামী লীগর যুগ্ম সাধারণ সম্পাদক অনÍ মুখার্জী। এসময় র‍্যালী ও আলাচনা সভায় আওয়ামী লীগ, শ্রমিক লীগ,যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন অংগ সংগঠনর পঁাচ শতাধিক নতাকর্মিরা উপস্তি ছিলন।

অপরদিক কুয়াকাটা পরসভার ময়র মাঃ আনায়ার হাওলাদারর নতত্ব একটি র‍্যালী বর করা হয়। র‍্যালী শষ এক আলাচনা সভার আয়াজন করা হয়। আলাচনা সভায় বক্তব্য রাখন পর ময়র আনায়ার হাওলাদার, প্যানল ময়র মাঃ মনির শরীফ,কাউন্সিলর আবুল হাসন ফরাজী, মাঃ শহিদ দওয়ান, মাঃ ফজলুল হক খান প্রমুখ। আলাচনা সভা শষ বিশষ দায়া মানাজাতর আয়াজন করা হয়।

অন্যদিক ট্যুরিস্ট পুলিশ, মহিপুর থানা পুলিশ, মহিপুর পর আওয়ামী লীগ, লতাচাপলী পর আওয়ামী লীগ, মহিপুর থানা যুবলীগ, কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়, ৬০ নং লতাচাপলী সরকারী প্রাথমিক বিদ্যালয়, মহিপুর মাধ্যমিক বিদ্যালয়, কুয়াকাটা খানাবাদ কলজ, মুক্তিযাদ্ধা মমারিয়াল ডিগ্রি কলজ, আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলজ সহ বিভিন সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানর শিক্ষক শিক্ষার্থীরা দিবসটি উপলক্ষ র‍্যালী ও আলাচনা সভার আয়াজন কর।

Share Button

     এ জাতীয় আরো খবর